শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী মোহনপুরে ছেলে ধরা, গুজব, মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহ রোধে সভা

রাজশাহী মোহনপুরে ছেলে ধরা, গুজব, মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহ রোধে সভা

মোহনপুর প্রতিনিধি: মোহনপুর বসন্তকেদার উচ্চ বিদ্যালয়ে মোহনপুর থানা পুলিশের আয়োজনে ছেলে ধরা, গলাকাটা,মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহ রোধে সচেতন মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ সঙ্গীয় ফোর্স নিয়ে উপস্থিত হন। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী দেশ যখন উন্নতির দিকে নিয়ে যাচ্ছেন, তখন পদ্মা সেতুকে কেন্দ্র করে ছেলে ধরা, গলাকাটা, গুজব ছড়াচ্ছে। ছেলে ধরা বিষয়টি সম্পূর্ণরূপে একটি গুজব।

এ ধরনের গুজবে কান দিবেন না। দেশের স্বাভাবিক পরিস্থিতি অস্থিতিশীল করতে ছেলেধরা গুজব ছড়ানো কুচক্রী মহলের সাথে যেই জড়িত থাকুক,তাদের কঠোর শাস্তির আওতায় আনা হবে বলে জানিয়েছেন মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ।

মোহনপুর উপজেলা বাসীর কাছে তিনি অনুরোধ করেন। কাউকে ছেলে ধরা গলাকাটা বলে সন্দেহভাজন হলে, আইন নিজের হাতে তুলে নিবেন না। তাকে আটক করে মোহনপুর থানা পুলিশের নিকট শপথ করুন। পুলিশ তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন। এ সময় বিদ্যালয়ের শিক্ষার্থী, সমস্ত শিক্ষক মুন্ডলী, সাংবাদিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপনাদের একটি বিষয়ে অবগতির করে রাখতে চাই। আগামী সপ্তাহে ২ নং ঘাসিগ্রাম ইউনিয়নের সচেতন মূলক সভা করার পরিকল্পনা রয়েছে। 

মতিহার বার্তা ডট কম – ২৮  জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply